Home » অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার আসল উপায়

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার আসল উপায়

আজকের পোস্টে আমরা জানব কিভাবে অরিজিনাল ভিটমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারি । এই অ্যাপস  সম্পর্কে একটি জিনিস প্রথমে আমাদের জেনে নিতে হবে যে এই অ্যাপ প্লে স্টোরে পাওয়া যায় না, সুতরাং ভিটমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হলে, আমাদের এটি অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে ।

এই পোস্টে ভিটমেট অ্যাপ্লিকেশন সম্পর্কে সম্পূর্ণ তথ্য রয়েছে, তাই এর পোস্ট টি শেষ পর্যন্তত পড়ুন, যাতে আপনি জানতে পারবেন কিভাবে vidmate ডাউনলোড করতে হয় এবং এর বৈশিষ্ট্যগুলি কী। 

ইউটিউব বা ইন্টারনেট থেকে অনেক কিছুই প্লে হয় না, এটি অনলাইনে চলে কিন্তু ভিডমেট এমন একটি অ্যাপ যার সাহায্যে আমরা আমাদের গ্যালারিতে অনেক ভিডিও সেভ করতে পারি তা ইউটিউব ভিডিও হোক বা যে কোন ভিডিও আমরা এটি চালাতে পারি। অনেক অনলাইন সাইট থেকে ভিডিও শেয়ার এবং ডাউনলোড করুন। 

ভিটমেট কি?

ভিটমেট (Vidmate) হলো এমন একটি (Short Video Creating app) অ্যাপ্লিকেশন, যার মাধ্যমে যে কোন ইউটিউব ভিডিও বা Mp3 Song খুব সহজে ডাউনলোড করা সম্ভব। আমরা সবাই জানি ইউটিউব থেকে সরাসরি ভিডিও ডাউনলোড করা যায় না।  তাই Vidmate Movie Download ব্যবহার করে যেকোন ইউটিউব ভিডিও ডাউনলোড করা যেতে পারে, এবং পরে সেটি আপনার মোবাইলের যেকোনো ভিডিও প্লেয়ারের মাধ্যমে চালিয়ে দেখতে পারেন। এটি iOS এবং Android উভয় প্লাটফর্মের জন্য উপলব্ধ। 

Vidmate অ্যাপ্লিকেশন অ্যান্ড্রয়েড এবং উইন্ডোজ উভয়ের জন্য উপলব্ধ , সুতরাং এটি মোবাইল এবং কম্পিউটার সর্বত্র ডাউনলোড এবং ইনস্টল করতে পারেন এবং এটি ব্যবহার করতে পারেন।

এর মাধ্যমে, আপনি বিভিন্ন ধরনের ভিডিও ডাউনলোড করতে পারেন, 

ভিটমেট অ্যাপ্লিকেশন এর সাহায্যে  MP3 , MP4 , HD, MKV এর মতো সকল ফরম্যাটের ভিডিও এবং অডিও ডাউনলোড করতে পারেন।

ভিডিও শেয়ারিং ওয়েবসাইটের ভিডিওগুলি vidmate , dailymotion , vimeo, facebook, twitter এর মাধ্যমেও ডাউনলোড করা যায় এতে সব ধরনের ভিডিও ডাউনলোড করা যায়। 

ভিটমেট অ্যাপ্লিকেশন এর বৈশিষ্ট্য

  • এর  মাধ্যমে আপনি HD ভিডিও এবং HD সঙ্গীত উভয়ই ডাউনলোড করতে পারবেন।
  • টিভি শো, সিনেমা , মুভি ক্লিপ ডাউনলোড করতে পারেন এবং দেখতে পারেন ।
  • ফেসবুক, ইনস্টাগ্রাম , টুইটার এই সব থেকে ভিডিও ডাউনলোড করতে পারেন 
  • সব ধরনের ভিডিও ডাউনলোড করতে পারেন অর্থাৎ সকল ভিডিও ফরম্যাট ডাউনলোড করা যাবে । 
  • একবারে একাধিক ভিডিও ডাউনলোড করতে পারেন
  • আপনি ট্রেন্ডিং ভিডিও ডাউনলোড করতে পারেন।
  • MP3 ডাউনলোড করতে পারেন।
  • মজার ভিডিও ক্লিপ ডাউনলোড করতে পারেন।

অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার উপায়

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার সহজ উপায়

ইন্টারনেটে ভিটমেট ডাউনলোড করার অজস্র জায়গা রয়েছে। কিন্তু এই সমস্ত জায়গা থেকে ভিটমেট ডাউনলোড করা মোটেও সুরক্ষিত নয়।  এই সমস্ত জায়গা থেকে ডাউনলোড করা সফটওয়্যার গুলি অধিকাংশ সময়ে ঠিকঠাক কাজ করে না এবং অন্য কারণ হলো এই সমস্ত লিংক থেকে সব সময় আপডেটেড সফ্টওয়্যার পাওয়া যায় না। 

যদি আপনি অরিজিনাল ভিটমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে চান তাহলে আপনি নিচে দেওয়া লিঙ্ক গুলি থেকে সরাসরি ভিটমেট অ্যাপস টি ডাউনলোড করতে পারেন।

https://vidmate.en.download.it/download

এখানে দেওয়া লিংকটির ওপর ক্লিক করে, আপনি ভিটমেটে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারবেন। এবং অ্যাপ্লিকেশনটি ডাউনলোড হয়ে যাওয়ার পর সেটি ডিভাইসে ইন্সটল করে ব্যবহার করতে পারবেন।

ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করুন

অরিজিনাল ভিটমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করার একটি নির্ভরযোগ্য জায়গা হল ভিটমেট এর অফিশিয়াল ওয়েবসাইট। সেখান থেকেও আপনি অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন।

https://www.vidmateapp.com/

এখানে দেওয়া সমস্ত ডাউনলোড লিংক অত্যন্ত নির্ভরযোগ্য কিন্তু তা সত্বেও ভিটমেট এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করা সব থেকে ভালো উপায়। 

এই ওয়েবসাইটে যে শুধু অরিজিনাল ভিটমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারবেন তা নয়। এখানে আপনি এই সফটওয়্যার টির updated version টি পাবেন। 

ভিটমেট কিভাবে ব্যবহার করবেন?

ভিডমেট ব্যবহার করা খুবই সহজ। এর জন্য আপনার মোবাইলে বা কম্পিউটার এ প্রথমে ভিটমেট অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করে ইনস্টল করে নিতে হবে।

এরপর আপনি যে ভিডিওটি ডাউনলোড করতে চান, সেতির শেয়ার বাটনের মাধ্যমে vidmate এ শেয়ার করুন।

এরপর ভিটমেটএ যে কোয়ালিটি বেছে নেবেন  সেই ভিডিও কোয়ালিটি অনুযায়ী ডাউনলোড করতে পারবেন।

ভিটমেট ব্যবহার করতে কত টাকা লাগে?

ভিটমেট ব্যবহার করতে কোন টাকা লাগে না কারন এটি বিনামূল্য পরিষেবা। আপনি এটি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারেন। এবং যত ইচ্ছা ভিডিও ডাউনলোড করতে পারেন।